OnePlus Nord Buds 3: 43 ঘন্টা ব্যাকআপ এর সঙ্গে লঞ্চ করলো ভারতের বাজারে আছে 12.4mm titanium dynamic drivers জানুন বিস্তারিত

OnePlus তাদের নতুন অডিও ডিভাইস লঞ্চ করে দিয়েছে OnePlus Nord Buds 3 এই  true wireless stereo (TWS) এ পাওয়া যাবে ৪৩ ঘন্টার লং ব্যাটারী। TWS টিতে রয়েছে 12.4mm titanium dynamic drivers এবং উন্নত পরিমানের active noise cancellation (ANC) টেকনোলজি।

TWS দাম শুরু হচ্ছে ২২৯৯ টাকা থেকে এবং এটি ২০ সেপ্টেম্বর থেকে কেনার জন্য উপলপধ হবে। এটি OnePlus এর অফিসিয়াল সাইট, আমাজন এবং ফ্লিপকার্ট এর মতো অনলাইন এর প্লাটফর্ম থেকে কিনতে পাওয়া যাবে তাছাড়াও পাওয়া যাবে রিটেল স্টোর থেকে। দুটি কালার অপসন এ পাওয়া যাবে হারমোনিক গ্রে এবং মেলোডিক হোয়াইট কালারে।

OnePlus Nord Buds 3

OnePlus Nord Buds 3 ফিচার

OnePlus Nord Buds 3 এ রয়েছে IP55 rating যেটি ধুলো এবং সামান্য জলের ছিটেফোঁটা থেকে রক্ষা করবে। রয়েছে অ্যাডভান্স নয়েস ক্যান্সল্যাশন ফিচার যেটি Hey Melody app এর সঙ্গে নির্বিঘ্নে কানেকশন করা যাবে এবং সমস্ত সাউন্ড সেটিংস এর অপসন ও প্রদান করা হয়েছে।

TWS ইন এয়ার ডিজাইন তৈরী যার টিপ্সটি সিলিকোন এর তৈরী যেটি ইউসার কে একটি আমারদায়ক ফিট প্রদান করে।

OnePlus Nord Buds 3 ডুয়াল কানেক্টিভিটি অপসন পাওয়া যাবে থাকছে গুগল ফাস্ট পেয়ারিং এর সুবিধা এবং ব্লুএটুথ ৫.৪ এর সাপোর্ট। এয়ারবাড্স এ রয়েছে ৫৮ এমএইচ এর ব্যাটারী এবং চার্জিং কেস এ রয়েছে ৪৪০ এমএইচ এর ব্যাটারী। যেখানে ইউসার ২৮ ঘন্টা ননস্টপ প্লেব্যাক পাবে ANC একটিভ অবস্থায়। চার্জিং এর জন্য type C চার্জিং এর সাপোর্ট দেওয়া হয়েছে।

1 thought on “OnePlus Nord Buds 3: 43 ঘন্টা ব্যাকআপ এর সঙ্গে লঞ্চ করলো ভারতের বাজারে আছে 12.4mm titanium dynamic drivers জানুন বিস্তারিত”

Comments are closed.