Noise Air Buds Pro 4 TWS: মাত্র ১,৯৯৯ টাকায় লঞ্চ করলো, রয়েছে উন্নতমানের ANC ফিচার ৫০ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ

ভারতের অন্যতম লাইফস্টাইল ইলেকট্রনিক্স ব্র্যান্ড নয়েস তাদের নতুন Noise Air Buds Pro 4 TWS ভারতের বাজারে লঞ্চ করলো। Noise Air Buds Pro তার ডিজাইন এবং সাউন্ড কোয়ালিটির জন্য বেশ জন্যপ্রিয় হয়েছিল সংগীত প্রেমীদের কাছে। এবারেও তার কমতি রাখেনি।

আরো পড়ুন : Honor 200 Lite 5G: ভারতের বাজারে লঞ্চ করলো ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার সঙ্গে,জানুন দাম ফিচার

Noise Air Buds Pro 4 TWS স্পেসিফিকেশন

Noise Air Buds Pro 4 তে রয়েছে অ্যাডভান্স Active Noise Cancellation (ANC) যুক্ত করেছে যেটি ৪০ ডেসিবেল পর্যন্ত ব্যাকগ্রাউন্ড নয়েস দূরকরতে সক্ষম। এবং রয়েছে ১০ mm ডাইনামিক ড্রাইভার যা সাউন্ড কোয়ালিটিকে আরো উন্নত করে তোলে।

Buds Pro 4 চলবে ৫০ ঘণ্টা পর্যন্ত এবং মাত্র ১০ মিনিট চার্জে ২০০ মিনিট পর্যন্ত ব্যাকআপ দেবে এর জন্য নয়েস তাদের ইন্টারচার্জ টেকনোলজি ব্যবহার করেছেন।

ব্লুএটুথ ভার্সন ৫.৩ সাপোর্ট রয়েছে এটি গুগল ফাস্ট পেয়ার এলাও করে এবং স্মার্টফোন , ট্যাবলেট , ল্যাপটপ এর সঙ্গে খুবই দ্রুত কানেক্ট করা যাবে।

গেম প্রেমীদের জন্য এটি খুবই ভালো একটা অপসন হতে চলেছে Noise Air Buds Pro 4 তে রয়েছে ৪০ms লো ল্যাটেন্সি লাগ্ ফ্রি টেকনোলজি। এতে রয়েছে IPX5 ওয়াটার এবং ঘাম রেসিস্টেন্স রেটিং যেটি ছিটেফোঁটা জলে এবং ঘাম অনায়াসে হ্যান্ডেল করতে পারবে।

আরো পড়ুন : OnePlus Nord Buds 3: 43 ঘন্টা ব্যাকআপ এর সঙ্গে লঞ্চ করলো ভারতের বাজারে আছে 12.4mm titanium dynamic drivers জানুন বিস্তারিত

Noise Air Buds Pro 4 TWS দাম

চারটি কালারে Noise Air Buds Pro 4 TWS লঞ্চ হয়েছে Coal Black, Jade Green, Lake Blue, এবং Powder Blue দাম রাখা হয়েছে ১,৯৯৯ টাকা এটি ফ্লিপকার্ট এবং নয়েস এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে কেনা যাবে।

1 thought on “Noise Air Buds Pro 4 TWS: মাত্র ১,৯৯৯ টাকায় লঞ্চ করলো, রয়েছে উন্নতমানের ANC ফিচার ৫০ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ”

Comments are closed.