Xiaomi লঞ্চ করলো 10,000mAh তাক লাগানো 165W ফাস্ট চার্জিং পাওয়ার ব্যাঙ্ক

Xiaomi তাদের নতুন পাওয়ার ব্যাঙ্ক লঞ্চ করলো যেটি 10,000mAh এর এবং 165W ফাস্ট চার্জিং এর সাপোর্ট পাওয়া যাবে এই পাওয়ার ব্যাঙ্ক থেকে রয়েছে ইনবিল্ট চার্জিং ক্যাবল। এই পাওয়ারব্যাঙ্ক টি এখনো বিশ্ব বাজারে লঞ্চ হয়নি শুধু চায়নার বাজারে পাওয়া যাবে এই পাওয়ারব্যাঙ্ক টি যার দাম 199 yuan (29 USD) যা ভারতীয় মূল্যে ২৪০০ টাকা।

আরো পড়ুন : Vivo Watch 3 : ১৬ দিন পর্যন্ত ব্যাটারী লাইফ! ভিভো লঞ্চ করলো অসাধারণ স্মার্টওয়াচ জানুন বিস্তারিত

Xiaomi power bank

পাওয়ারব্যাঙ্ক টিতে রয়েছে স্মার্ট ফাস্ট চার্জিং এর ফাঙ্কশন যার কারণে সর্বোচ্ছ চার্জিং পাওয়ার ডেলিভার করতে সক্ষম এবং  Xiaomi 14 Pro ফোনটিকে ১৯ মিনিটে ফুল চার্জ করতে সক্ষম।

এবং 120W আউটপুট সমান ভাবে দিতে সক্ষম 45W করে সর্বোচ্ছ দুটি ডিভাইস এ চার্জ করতে পারবে বলে এমন তাই জানা যাচ্ছে কোম্পানির তরফ থেকে।

সর্বোচ্ছ চার্জিং আউটপুট দেওয়া সত্ত্বেও 90W এর চার্জিং ইনপুট এর সাপোর্ট রয়েছে যেটি পাওয়ার ব্যাঙ্ক টিকে মাত্র ১৫ মিনিটে ৫৫% পর্যন্ত চার্জ করে দেবে।

আরো পড়ুন : Huawei Mate XT : ট্রিপল ফোল্ডিং ফোন লঞ্চ করলো, জানুন বিস্তারিত

Xiaomi 165W পাওয়ার ব্যাঙ্ক এ উন্নত পরিমানের চিপ ব্যবহার করা হয়েছে এবং যার ফলে অটোমেটিক কাট অফ করতে সক্ষম। এবং এটি ডিভাইস এর ওপর বসে করে আউটপুট প্ৰদান করবে। ব্লুএটুথ ডিভাইস এর মতো লো কারেন্ট ডিভাইস এর ক্ষেত্রে অটোমেটিক ডিসচার্জ মোড এ সুইচ করবে।

1 thought on “Xiaomi লঞ্চ করলো 10,000mAh তাক লাগানো 165W ফাস্ট চার্জিং পাওয়ার ব্যাঙ্ক”

Comments are closed.