Redmi K80: ফোনটি লঞ্চ করছে 6500mAh এর ব্যাটারী এবং টেলিফোটো ক্যামেরা লেন্স এর সঙ্গে ! জানুন বিস্তারিত

ইতিমধ্যে Redmi তাদের নতুন স্মার্টফোন Redmi Note 14 সিরিজ এর কাজ শুরু করে দিয়েছে আগামী সপ্তাহে লঞ্চ হবে রেশমির এই ফোনটি চায়নাতে। এর মধ্যেই জানা যাচ্ছে যে আগামী নভেম্বর কিংবা ডিসেম্বর এর মধ্যেই রেডমি তাদের নতুন আর একটি জনপ্রিয় সিরিজ এর ফোন Redmi K80 লঞ্চ করবে।

আরো পড়ুন : Tecno Pop 9 5G: IP54 রেটিং,48-মেগাপিক্সেল ক্যামেরা সাথে লাঞ্চ হলো ! জানুন দাম এবং ফিচার

weibo এর একটি লিক থেকে বেশ কিছু ফিচার এর কথা জানা গিয়েছে যেমন Redmi K80 তে থাকবে flagship waterproof ক্ষমতা। গতবছর Redmi K70 মডেল টিতে ওয়াটার প্রফ ফিচার এর কমতি ছিল এই বছর রেডমি সেটা আরো একটু আপগ্রেড করলো।

যেহেতু Redmi Note 14 তে  IP69 এর প্রটেকশন দিয়ে লঞ্চ হতে চলেছে সেই দিক থেকে আসা করা যাই যে Redmi K80 তেও IP69 এর প্রটেকশন দেওয়া হতে পারে।

লিক থেকে জানা যাচ্ছে যে ফোনটিতে থাকতে টেলিফোটো ক্যামেরা সেন্সর এবং ম্যাক্রো সেন্সর যেহেতু গত বছর লঞ্চ হওয়া Redmi K70 তে ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছিল এই বছরেও তার ব্যাতিক্রম কিছু হবে না বলে আসা করা যাচ্ছে।

আরো পড়ুন : iQOO Z9 Turbo+ : আসছে তিনটি কালারে জানা গেল অফিসিয়ালি

এবং লিক থেকে এটাও জানা যাচ্ছে যে ফোনটিতে থাকবে একটি 6500mAh এর বড়ো ব্যাটারী। এবং আমরা দেখেছি ২০২৪ সালের ফোন গুলি প্রায় 6000 mAh এর ব্যাটারী দিয়েই প্রায় লঞ্চ হয়েছে এবং কিছু দিনের মধ্যে লঞ্চ হয় Redmi Note 14 সিরিজ এও 6200mAh এর ব্যাটারী দেখতে পাবো।

K80 ডিসপ্লে বিভাগে থাকবে  2K OLED প্যানেল 120Hz রেট এর সঙ্গে। Snapdragon 8 Gen 3 এর পাওয়ারফুল চিপ থাকবে ফোনটিতে এমনটায় আসা করা যাচ্ছে।

1 thought on “Redmi K80: ফোনটি লঞ্চ করছে 6500mAh এর ব্যাটারী এবং টেলিফোটো ক্যামেরা লেন্স এর সঙ্গে ! জানুন বিস্তারিত”

Comments are closed.