Motorola ThinkPhone 25: ব্যবসায়িক কাজের জন্য নতুন ফোন লঞ্চ করছে মটোরোলা জানুন বিস্তারিত

সম্প্রতি একটি খবর সোনা যাচ্ছিলো যে মটোরোলা তাদের নতুন বিসনেস ফোন Motorola ThinkPhone 25 লঞ্চ করার কাজ ইতিমধ্যে শুরু করে দিয়েছে এই নতুন ফোনটি ThinkPhone নামক ব্র্যান্ডিং এর সাথে লঞ্চ হবে। এবং কোম্পনীর তরফ থেকে অফিসিয়ালি ফোনের সম্পর্কে কিছু ফিচার প্রকাশ করেছে।

আরো পড়ুন : Lenovo Legion Y700 (2024) গেমিং ট্যাবলেট রয়েছে 165Hz ডিসপ্লে,Snapdragon 8 Gen 3

Motorola ThinkPhone 25 কি বিশেষ ফিচার দেওয়া হবে এবং দাম কত হবে

Business-grade security” Motorola ThinkPhone 25 এ থাকবে বিভিন্ন প্রকার সিকিউরিটি ফিচার যেটি একটি business কে একধাপ আরো সুরক্ষিত দিকে এগিয়ে নিয়ে যাবে। ফোনটিতে অ্যাডভান্স হার্ডওয়্যার এর সাপোর্ট দেওয়া হয়েছে। ইউসার রা এক বছরের ThinkShield সিকিউরিটি লাইসেন্স পেয়ে যাবেন এবং ফোনটি তিন বছর ওয়ারেন্টির সাথে আসবে , রয়েছে moto AI, MIL-STD 810H মিলিটারি গ্রেড বডি যেটি ফোনটিতে আরো টেকসই করে তুলবে এছাড়াও পাঁচ বছর পর্যন্ত সফটওয়্যার আপডেট এর সাপোর্ট দেওয়া হয়েছে।

Moto safe” এর মাধ্যমে IT অ্যাডমিন রা ফোনেটিকে ফার্মওয়্যার লেভেল এর সিকিউরিটি নিজে থেকে enable এবং disable করতে পারবেন যার মাধ্যমে ফোনটি খোয়া হলেও business এর কোনো গোপনীয় তথ্য কেও এক্সেস করতে পারবে না।

Smart Connect” এর মাধ্যমে ThinkPhones থেকে কম্পিউটার এ খুব সহজে ফাইল আদান প্রদান করতে পারবে এবং ফোনের ক্যামেরাটিকে ওয়েবক্যাম হিসাবে ব্যবহার করা যাবে ল্যাপটপ বা কম্পিউটার এ। ফোনটি বর্তমানে UK বাজারে লঞ্চ হওয়ার কথা সোনা যাচ্ছে যেটি হবে চলতি বছরের নভেম্বর মাসেই। ফোনটির দাম থাকবে £450 যেটির ভারতীয় মূল্য 50,253 INR

Motorola ThinkPhone 25

আরো পড়ুন : Samsung Galaxy S24 FE: ভারতে লঞ্চ করলো জানুন দাম এবং ফিচার

Motorola ThinkPhone 25 ফিচার

ডিসপ্লে : ফোনটিতে 6.36-inch pOLED ডিসপ্লে থাকবে এবং স্ক্রিন এ 120Hz এর রিফ্রেশ রেট থাকবে। HDR10+ এর সাপোর্ট এবং 3,000 নিটস এর পিক ব্রিগটনেস এর সাথে আসবে। ডিসপ্লে সুরক্ষার জন্য Corning Gorilla Glass 7i এর গ্লাস প্রটেকশন ব্যবহার করা হয়েছে।

স্টোরেজ এবং র‍্যাম : ফোনটিতে 8GB র‍্যাম এবং 256GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে।

প্রসেসর : প্রসেসিং এর জন্য MediaTek Dimensity 7300 শক্তিশালী প্রসেসর রয়েছে।

ক্যামেরা : পেছনে ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে  50-মেগাপিক্সেল এর মেন্ সেন্সর।  13-মেগাপিক্সেল এর আলট্রা ওয়াইড সেন্সর। 10-মেগাপিক্সেল এর টেলিফোটো সেন্সর। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য সামনে রয়েছে 32-মেগাপিক্সেল এর সেন্সর।

ব্যাটারী : পাওয়ার ব্যাকআপ এর জন্য রয়েছে 4,310mAh এর ব্যাটারী এবং 68W এর ওয়্যার ফাস্ট চার্জিং এর সাপোর্ট এবং 15W ওয়্যারলেস চার্জিং এর সাপোর্ট।

অন্যান্য ফিচার : এছাড়া Bluetooth 5.3,NFC,dual stereo speakers সঙ্গে Dolby Atmos এর সাপোর্ট ,WiFi 6E এবং  IP68 ওয়াটার এবং ডাস্ট রেসিস্টেন্ট এর রেটিং রয়েছে ফোনটিতে।